Uncategorized

tv দেড় দিনে তাইজুল-খালেদদের শিকার ৫ উইকেট

আগের দিন ৩৬ ওভার বোলিং করে ভারত ‘এ’ দলের একটি উইকেটও নিতে পারেননি বাংলাদেশ ‘এ’ দলের বোলাররা। আজ (বুধবার) দ্বিতীয় দিনের তিন সেশনে ৮১ ওভার বোলিং করে তাইজুল-খালেদরা শিকার করেছেন ৫ উইকেট। তাইজুল-নাঈম-খালেদ-রেজাউরদের নখদন্তহীন বোলিংয়ের সুযোগ নিয়ে দিনশেষে ৪০৪ রান করেছে ভারতীয় দলটি।

কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামে ৬১ রান নিয়ে যশস্বী জয়সওয়াল ও ৫৩ রান নিয়ে অভিমন্যু ঈশ্বরন শুরু করেন দ্বিতীয় দিনের খেলা। আগের দিন হাফসেঞ্চুরি ছোঁয়া এই দুই ব্যাটার আজ সেঞ্চুরি পেয়েছেন। বাংলাদেশের কোনও বোলার তাদের জন্য হুমকি হতে পারেননি। ওপেনিংয়ে দুইজন মিলে ২৮৩ রানের জুটি গড়েন। জয়সওয়াল ২২৬ বলে ২০ চার ও ১ ছক্কায় ১৪৫ রানের ইনিংস খেলেন। অন্যদিকে অভিমন্যু ২৫৫ বলে ১১ চার ও ১ ছক্কায় ১৪২ রানের ইনিংস খেলেন।

সফরকারীদের ওপেনিং জুটি বিচ্ছিন্ন হওয়ার পরই মূলত ৫ উইকেট শিকার করতে পারে বাংলাদেশ। দিনশেষে অপরাজিত আছেন তীলক ভার্মা (২৬) ও উপেন্দ্র যাদব (২৭)।

তাইজুল ইসলাম ৩টি ও খালেদ আহমেদ নিয়েছেন ২ উইকেট।

এর আগে প্রথম ইনিংসে ভারতের বিধ্বংসী বোলিং লাইনআপের সামনে দাঁড়াতেই পারেনি ‘এ’ দলের মোড়কে গড়া বাংলাদেশের ‘টেস্ট দল’। মোসাদ্দেকের ৬৩ রানে কোনও রকমে ১১২ রান সংগ্রহ করে স্বাগতিকরা।

Related posts

Hello world!

admin

JAY WEINBERG discute o show ao vivo do SLIPKNOT impulsionando sua química, mudando os gostos ao longo dos anos

admin

Scandal-hit French FA boss Le Graet forced to step down

admin

Leave a Comment