আজ মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬           আমাদের কথা    যোগাযোগ
Owner

শিরোনাম

  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কপোতাক্ষ নিউজের জন্য বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীরা ০১৭১৯২৮০৮২৭ নাম্বারে যোগাযোগ করুন।  

কোটচাঁদপুরে দুর্ঘটনায় কবলিত মাদকবাহী ট্রাক উদ্ধার: আটক-২


কোটচাঁদপুরে দুর্ঘটনায় কবলিত মাদকবাহী ট্রাক উদ্ধার: আটক-২

প্রকাশিতঃ সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯   পঠিতঃ 132867


কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে মাদকবাহি ট্রাক আটক করা হয়েছে। চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ একটি মাদকবাহী ট্রাকের পিছু ধাওয়া করে ৪’শ বোতল ফেন্সিডিলসহ ট্রাক চালক ও হেলপারকে গ্রেফতার করেছেন। এঘটনায় ট্রাকের পিছু ধাওয়া করার সময় দু’পুলিশ কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।
 
সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোররাতে জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদের নেত়ত্বে সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম, এএসআই ইমামুল, নুর হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সন্তোষপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা কালে সন্তোষপুর-আন্দলবাড়িয়া সড়কগামী ট্রাকটিকে (ঢাকা মেট্রো ট- ১৮-৪১৮৬) থামানোর চেষ্টা করলে চালক তা অমান্য করে চলে যায়।
 
এসময় এস আই নাহিরুল, এএসআই ইমামুল ও এএসআই নুর হোসেন সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি চৌকশ দল ট্রাকের পিছু ধাওয়া করে। একপর্যায়ে ট্রাকের চালক ট্রাক নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় কোটচাঁদপুর বলুহর স্ট্যান্ডের পশু হাট সংলগ্ন সড়কের পাশের একটি কড়াই গাছের সাথে সজোরে ধাক্কা দিলে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হয় এবং ড্রাইভার ও হেলপার আটকে পড়ে মারাত্মক আহত হয়।
 
এসময় পিছু নেয়া পুলিশ অফিসার নাহিরুল ও নুর হোসেন মটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন। সকালে আটককৃত ট্রাক ড্রাইভারের কাছ থেকে মোবাইল নাম্বার নিয়ে জীবননগর পুলিশ কোটচাঁদপুর ফায়ার স্টেশনকে ফোন দেন।
 
কোটচাঁদপুর ফায়ার কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, সোমবার ভোর ৪.০৫ মিনিটের সময় দ্রুত ঘটনাস্থলে এসে আমার ফায়ার সার্ভিসের একটি টিম দুর্ঘটনা কবলিত ট্রাকটির সামনের অংশ কেটে চালক ও হেলপারকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়। আহত ট্রাক চালক কোটচাঁদপুর বেনেপাড়া গ্রামের খোকনের ছেলে ইমন (৩২), কোটচাঁদপুর বলুহর গ্রামের হযরত আলি'র ছেলে হেলপার ফাইম (১৭)।
 
এসময় ট্রাকের ক্যাবিন থেকে বিশেষ উপায়ে লুকানো অবস্থায় বস্তা ভর্তি ৪শ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এব্যাপারে জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদেরকে সাময়িক চিকিৎসা দিয়ে আহত হেল্পার ও ড্রাইভারকে উদ্ধার করে থানা হেফাজতে নেন। এঘটনায় জীবননগর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা রুজু হইছে। এলাকাবাসী জানায় এই ট্রাকের মালিক মোহাম্মদ খালেক মিয়া এবং টোটন ফিলিং স্টেশনের মালিক খালেক মিয়ার বড় ছেলে শান্তি। তিনি তেল পাম্প ও ট্রাক দেখাশোনা করেন। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

কামরুজ্জামান রাজু / কামরুজ্জামান রাজু


মন্তব্য করুন

কালীগঞ্জে সুপারি গাছ থেকে পড়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সিয়াম!

কারাগার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এহসান হাবিব সুমন এর খোলা চিঠি

যেকোন সময় ঘোষণা হতে পারে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি

এসএসসি পরীক্ষাঃ বাংলা দ্বিতীয় পত্রে বেশি নম্বর সহজেই...

৫০ বছর ধরে দল করেও সুবিধা বঞ্চিত আ'লীগের প্রচার সম্পাদক নূরুল হক

যশোরের রাজগঞ্জে ৫৬ যুবকের উদ্যোগে ভাসমান সেতু র্নিমাণ

কেশবপুরের শাহীনের সেই ভ্যানটি উদ্ধার, আটক তিনজন

নোংরা রাজনীতির শিকার যশোরের এমপি স্বপনের ছেলে শুভ

লালমনিরহাটে এক বিধবা মা বাইসাইকেল চালিয়ে ৪২ বছর স্বাস্থ্যসেবা দিচ্ছেন

নারী সহকারীর সঙ্গে ডিসির অশ্লীল ভিডিও ভাইরাল, সংবাদ না করার অনুরোধ

আমি চাই আমাকে দেখে আর দশটা মেয়ে সমাজে প্রতিষ্ঠিত হোক - শ্রাবন্তী অনন্যা

বিএনপি নেতা আবু বকর আবু’র জানাজায় হাজারো মানুষের ঢল

আপনার কাছে জনপ্রিয় খেলা কোনটা ?

  ক্রিকেট

  ফুটবল

  ভলিবল

  কাবাডি

অফিস ঠিকানা  

আর এল পোল্ট্রি, উপজেলা রোড, কেশবপুর বাজার, যশোর।
মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

প্রকাশক ও সম্পাদক 

মোঃ মাহাবুবুর রহমান (মাহাবুর)

মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

সোশ্যাল মিডিয়ায় আমরা