আজ রবিবার, ৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭           আমাদের কথা    যোগাযোগ
Owner

শিরোনাম

  জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কপোতাক্ষ নিউজের জন্য বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীরা ০১৭১৯২৮০৮২৭ নাম্বারে যোগাযোগ করুন।  

নির্বাচন স্থগিত হলেও জনগণের পাশে আছেন শাহীন চাকলাদার


নির্বাচন স্থগিত হলেও জনগণের পাশে আছেন শাহীন চাকলাদার

প্রকাশিতঃ সোমবার, এপ্রিল ৬, ২০২০   পঠিতঃ 98280


করোনা প্রাদুর্ভাবে যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচন স্থগিত হলেও মাঠ ছাড়েনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার।

নির্বাচিত না হয়েও জনগণের দুঃসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি মোতাবেক সরকারের পাশাপাশি ব্যক্তিগত অর্থে খাদ্যসামগ্রী বিতরণ, চিকিৎসা সরঞ্জাম সরবরাহ অব্যাহত রেখেছেন শাহীন চাকলাদার। এতে গোটা কেশবপুর উপজেলায় আপামর মানুষের আস্থা-বিশ্বাসের ঠিকানা হয়ে উঠেছেন শাহীন চাকলাদার।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনা চিকিৎসায় ইতোমধ্যে একটি ডিজিটাল এক্সরে মেশিন, একটি মনিটর যুক্ত ইসিজি মেশিন, একটি থার্মাল স্ক্যানার দিয়েছেন। এছাড়া কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূসরাত জাহানের নিকট বিপুল পরিমাণ মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার ও পিপিই দিয়েছেন। পাশাপাশি গোটা যশোর জেলার আট উপজেলায় দুস্থ-অসহায়-কর্মহীন ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা জেলা প্রশাসক ও দলীয় নেতাদের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছানোর কার্যক্রম শুরু হয়েছে। জেলা শহর ছাড়াও উপজেলা শহরে কয়েকটি ট্যাংক লরির মাধ্যমে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

যশোর জেলা যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম চাকলাদার ফন্টু কপোতাক্ষ নিউজকে বলেন, প্রথম পর্যায়ে শাহীন চাকলাদারের পক্ষ থেকে ১০ হাজার পরিবারকে খাদ্য সহযোগিতা করা হচ্ছে। তবে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধ্যমতো জনগণের পাশে থাকবো আমরা ইনশাআল্লাহ।
 
তিনি আরও বলেন, প্রথম পর্যায়ে প্রত্যেক পরিবার ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম পেঁয়াজ ও ৫০০ গ্রামের বোতলজাত সয়াবিন তেল পাচ্ছেন।

এক প্রশ্নে উত্তরে ফন্টু চাকলাদার বলেন, জনগণের পাশে থাকার সঙ্গে ভোটের কোন সম্পর্ক নেই। কয়েক মাস আগে কেশবপুরের সংসদ সদস্যের (এমপি) মৃত্যু হওয়ায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ওই আসনে শাহীন চাকলাদারকে মনোনয়ন দেন। কিন্তু জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থাকার কারণে দীর্ঘদিন ধরেই যশোরের আট উপজেলাতে জামায়াত-বিএনপির সন্ত্রাস, বন্যাসহ সব বিপদে শাহীন চাকলাদার জনগণের পাশে থাকেন।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন বলেন, ভোটের প্রচরণায় আমরা জনগণের সুখে-দুঃখে পাশে থাকার যে ওয়াদা করেছিলাম, তা নির্বাচিত হওয়ার আগেই বাস্তবে রূপ পাচ্ছে। করোনা মোকাবিলায় নেতাকর্মীদের জনসমাগম এড়াতে কিছুটা গোপনে হলেও প্রায়ই শাহীন চাকলাদার কেশবপুরে যাতায়াত অব্যাহত রেখেছেন। এখানে এসে দলীয় নেতাদের সঙ্গে জরুরি মিটিং করে জনগণের বিপদে করণীয় নির্ধারণ-সচেতনতা বাড়াতে নানা পরামর্শ দিচ্ছেন। প্রতিদিনই সকাল-দুপুর-রাতে ফোনে উপজেলার সার্বিক পরিস্থিতি খোঁজ নিচ্ছেন। ব্যক্তিগত অর্থে খাদ্য সহায়তা-চিকিৎসা সরঞ্জাম দিয়ে অনেক বড় মনের পরিচয় দিচ্ছেন।

এব্যাপারে কথা হয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সাথে তিনি বলেন, দীর্ঘ ৩৫ বছরের রাজনৈতিক জীবনে কেশবপুর আসনে এমপি প্রার্থী হিসেবে তাকে অনন্য মনে করছি। তাকে সঙ্গে নিয়ে জনগণের যেকোনো সংকট মোকাবিলায় পাশে থাকবো ইনশাআল্লাহ।

এর আগে, ২৯ মার্চ কেশবপুর উপ-নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের প্রচার-প্রচরণায় উৎসবের আমেজ সৃষ্টি হয়েছিল। ভোটারদের দ্বারে-দ্বারে ভোট প্রার্থনায় যেয়ে নির্বাচিত হয়ে জনগণের বিপদে-আপদে পাশে থাকা ও উন্নয়নের প্রতিশ্রুতির ফুলঝুরি শোনাচ্ছিলেন প্রার্থীরা। এরইমধ্যে, গত ২১ মার্চ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জনগণের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে উপ-নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। সেই দিনই প্রচার মাইক ও পথসভা বন্ধ করে মাঠ ছাড়ে বিএনপি মনোনীত প্রার্থী আবুল হোসেন আজাদ এবং জাতীয় পার্টি প্রার্থী এসএম হাবিবুর রহমান।

এরপর কয়েকদিনের মধ্যেই করোনা মোকাবিলায় দেশব্যাপী সাধারণ ছুটি ঘোষণা, যানবাহন-দোকানপাট-কলকারখানা বন্ধ ঘোষণা করে সরকার। এতে কাজকর্ম বন্ধ হয়ে শ্রমিক-দিনমজুর ও দুস্থ মানুষ সংসার চালাতে হিমশিম খেতে শুরু করেন। তবে, এই উদ্ভুট পরিস্থিতিতে জনগণের পাশে থাকার ঘোষণা দিয়ে সাহায্য-সহযোগিতা অব্যাহত রেখেছেন একমাত্র প্রার্থী শাহীন চাকলাদার। সূত্র- বাংলা নিউজ

মোঃ অলিয়ার রহমান / কামরুজ্জামান রাজু


মন্তব্য করুন

র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা শনাক্ত

এবার মনিরামপুরের অদম্য লিতুনের পাশে রাব্বানী

বিক্ষোভকারীদের পেছনে যেভাবে কুকুর লেলিয়ে দিচ্ছে মার্কিন পুলিশ

করোনা রোগীদের হাসপাতালে ভর্তির বিষয়টি যেন এক দুঃস্বপ্ন: মির্জা ফখরুল

রুবানা হক শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণা দেননি: বিজিএমইএ’র দাবি

আওয়ামীলীগের শক্তি আপনারাই- চৌধুরী সাব্বির আলী

নাটোরের সাবেক এমপি শহীদ মমতাজ উদ্দিনের শাহাদাৎ বার্ষিকী পালন

মাস্ক ব্যবহার না করায় নাটোরে অর্ধশতাধিক ব্যাক্তিকে জরিমানা

মনিরামপুরে লিতুন জিরার বাড়িতে গোলাম রাব্বানী

আমেরিকায় পুলিশি নির্যাতনের প্রতিবাদে কানাডার প্রধানমন্ত্রীর বিক্ষোভ

বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ডাকসু জিএস গোলাম রাব্বানী

কেশবপুরে সাংবাদিক পুত্র সিয়াম প্রকৌশলী হতে চায়

কালীগঞ্জে সুপারি গাছ থেকে পড়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সিয়াম!

কারাগার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এহসান হাবিব সুমন এর খোলা চিঠি

এসএসসি পরীক্ষাঃ বাংলা দ্বিতীয় পত্রে বেশি নম্বর সহজেই...

যেকোন সময় ঘোষণা হতে পারে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি

যশোরে এবার সরকারি চালসহ ঘাতক দালাল নিমূল কমিটির নেতা আটক

৫০ বছর ধরে দল করেও সুবিধা বঞ্চিত আ'লীগের প্রচার সম্পাদক নূরুল হক

যশোরের রাজগঞ্জে ৫৬ যুবকের উদ্যোগে ভাসমান সেতু র্নিমাণ

কেশবপুরের শাহীনের সেই ভ্যানটি উদ্ধার, আটক তিনজন

লালমনিরহাটে এক বিধবা মা বাইসাইকেল চালিয়ে ৪২ বছর স্বাস্থ্যসেবা দিচ্ছেন

নোংরা রাজনীতির শিকার যশোরের এমপি স্বপনের ছেলে শুভ

নারী সহকারীর সঙ্গে ডিসির অশ্লীল ভিডিও ভাইরাল, সংবাদ না করার অনুরোধ

ব্যাচমেট হিসেবে সাইয়েমার পক্ষে সকলের কাছে ক্ষমা চাইলেন কেশবপুরের এসিল্যাণ্ড

আপনার কাছে জনপ্রিয় খেলা কোনটা ?

  ক্রিকেট

  ফুটবল

  ভলিবল

  কাবাডি

অফিস ঠিকানা  

আর এল পোল্ট্রি, উপজেলা রোড, কেশবপুর বাজার, যশোর।
মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

প্রকাশক ও সম্পাদক 

মোঃ মাহাবুবুর রহমান (মাহাবুর)

মোবাইলঃ   ০১৭১৯২৮০৮২৭
ইমেইলঃ   info@kopotakkhonews24.com

সোশ্যাল মিডিয়ায় আমরা